হরিতকীর ’র আম ছাপের পোশাক

May 28, 2023
Saree
হরিতকীর ’র আম ছাপের পোশাক

এই মৌসুমের অন্যতম ফল আম, যা কম বেশি সবারই পছন্দ। গাছ ভর্তি হোক বা বাজারে—চারদিকে এখন আমের মেলা। তাই থেমে নেই ফ্যাশন কারিগরেরাও। দেশীয় অনলাইন ফ্যাশন ব্র্যান্ড হরীতকী তৈরি করেছে আম মোটিফের পোশাক। ব্র্যান্ডটির পক্ষ থেকে জানানো হয়, সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পেজ বা গ্রুপে আম বিক্রি করে এখন ক্রেতার হাতে পৌঁছে দিচ্ছেন উদ্যোক্তারা। যেহেতু হরীতকী একটা ফ্যাশন ব্র্যান্ড, তাই আম বিক্রি করা যাবে না। তাই এ ধরনের পোস্ট থেকেই উৎসাহী হয়ে পোশাকে ‘আম’ ফুটিয়ে তুলেছে তারা।



হরীতকীর এই সংগ্রহে রয়েছে শাড়ি, টপস ও আনারকলি স্টাইলের জামা। সাধারণত বাজারে আমের প্রিন্টের শার্ট, টি-শার্ট দেখতে পাওয়া গেলেও শাড়ি–কুর্তি দেখা যায় না। তাই এ মৌসুমে এই সুযোগ হাতছাড়া করেনি ব্র্যান্ডটি।


জলরং টেক্সচারের রঙিন জমিনে আমের ইলাস্ট্রেশন দিয়ে কম্পোজিশন করে এই নকশা ফুটিয়ে তোলা হয়েছে। শাড়িতে ব্যবহার করা হয়েছে হরীতকীর নিজেদের জন্য বিশেষভাবে তৈরি করিয়ে নেওয়া ওয়েটলেস জর্জেট ফেব্রিক, যা এ গরমে খুবই আরামদায়ক হবে। আর ডিজিটাল প্রিন্ট হওয়ায় জলরঙের টেক্সচারটা অত্যন্ত আকর্ষণীয় লাগে, যা হয়তো স্ক্রিন প্রিন্ট বা ব্লক প্রিন্টে ফোটানো সম্ভব না, জানাল হরীতকী কর্তৃপক্ষ।

টপসে ব্যবহার করা হয়েছে আরামদায়ক আর্ট সিল্ক। এই কাপড়ও হরীতকী তৈরি করিয়ে নিয়েছে। এটা আর্টিফিশিয়াল সিল্ক। আর এ কাপড় অত্যন্ত পাতলা, নরম ও যতটুকু সম্ভব কম চকচকে। সাধারণত সিল্ক অত্যন্ত গ্লসি হয়, যা অনেকের অপছন্দ, আর গরমও বেশি লাগে। আনারকলি জামাও একই কাপড় দিয়ে তৈরি। শুধু নকশা ও জমিনের রঙে একটু ভিন্নতা রাখা হয়েছে। আম মোটিফের এই পোশাকগুলো পাওয়া যাবে হরীতকীর ফেসবুক ও অফিশিয়াল ওয়েবসাইটে।


মডেল: তুর্নি মজুমদার

ফটোগ্রাফার: শুভ বনিক

Source: Haal Fashion




All categories
Flash Sale
Todays Deal